চকরিয়ায় অসহায় পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

রাজু দাশ, চকরিয়া ◑

কক্সবাজার চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা নাটক সাজিয়ে মামলা দিয়ে অসহায় পরিবারকে হয়রানি করছে বলে অভিযোগ উঠেছে। ওই মামলাবাজ সনজিত কান্তি ধরের আতঙ্কে এলাকার নিরীহ জনগণ।

এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের সদস্য বিপ্লব দাশ ন্যায় বিচারের জন্য যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড হিন্দু পাড়া ব্রজেন্দ্র মহাজনের ঘাটা গ্রামের পরিমল দাশের পরিবারের সাথে পূর্ব শত্রুতা এবং জমিজমা সংক্রান্ত জেরে দীর্ঘদিন ধরে আমাকে ও আমার পরিবারের সদস্যদের নানানভাবে হয়রানি করে আসছে।

তারই ধারাবাহিকতায় মিথ্যাভাবে আরও হয়রানির করার জন্য মিথ্যা মামলায় আমি সহ আমার ছেলে বাপ্পা রাজ রাজকুমার (২৮) আমার প্রতিবেশী কৃষ্ণনন্দ দাশ (৪০) সুবল দাশ (৫৫) বিবেক দাশ (৩৮) এর নামে একটি ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে।

ভুক্তভোগী পরিবারের সদস্য বিপ্লব দাশ বলেন, ওই মামলাবাজ সনজিত কান্তি ধর আমাদেরকে হুমকি দিয়ে বলে, “টাকা দে, না হয় আরও কয়েকটি মামলা দিয়ে বাড়ি ছাড়া করবো। ”যেখানে যাবি সেখানেই মাইরখাবি, বিচার পাবি না।” সে এও বলে, আমাদের হিন্দুপাড়া এলাকাটি নিয়ন্ত্রণ করে তার আত্মীয়-স্বজনরা। আর এখন ওই প্রভাবশালীর আতঙ্কে আমি সহ আমার অসহায় পরিবারটি নানান স্থানে পালিয়ে বেড়াচ্ছি। এমন কি তার হাত থেকে রেহাই পায়নি আমার পরিবারের কেউ।

এ ব্যাপারে আমি ন্যায় বিচারের জন্য যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।